Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘দেশকে বর্বর-অসভ্য রাষ্ট্রে পরিণত করেছে আ.লীগ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুন ২০২২ ১৬:৪৩

ঠাকুরগাঁও: এই দেশতো এখন কোনো সভ্য গণতান্ত্রিক একটি দেশ না; দেশকে বর্বর-অসভ্য রাষ্ট্রে পরিণত করেছে আওয়ামী লীগ উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে।

বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ১০টায় শহরের কালিবাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি।

অর্থমন্ত্রীর বক্তব্যের প্রেক্ষিতে মির্জা ফখরুল বলেন, তিনি তো অনেক কিছুই করছেন। যেগুলোর সঙ্গে আইন, সংবিধান, নৈতিকতার কোনো সংযোগ নেই। তিনি পাচার করা টাকার বৈধতা চেয়েছেন পার্লামেন্টে। তারা টাকা পাচার করছেন আবার তা ফিরিয়ে আনতে আইন তৈরি করছেন। দেশটা লুটপাট করছে আওয়ামী লীগ।

নির্বাচনের সময় একটি নিরপেক্ষ সরকার খুব বেশি প্রয়োজন মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, কুমিল্লার নির্বাচনে কমিশন ব্যর্থ হয়েছে। একজন সংসদ সদস্যকে কুমিল্লা থেকে বের করতে না পেরে নিজের ব্যর্থতার পরিচয় দিয়েছে নির্বাচন কমিশন। তাহলে বাংলাদেশের ভবিষৎ নির্বাচন কী হবে? প্রথমেই নির্বাচন কমিশন দেখালো তার ক্ষমতা নেই, সেই নির্বাচন কমিশন কীভাবে নির্বাচন পরিচালনা করবে। এই সরকার নির্বাচন ব্যবস্থা সম্পূর্নভাবে ধ্বংস করে দিয়েছে।

বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি জানিয়ে তিনি আরও বলেন, নির্বাচন ব্যবস্থাকে এই সরকার এমন জায়গায় নিয়ে গেছে যে মানুষ এখন ভোট দিতে পারে না। ভোট দিলেও এখন গণনার সময় রেজাল্ট পরিবর্তন হয়ে যায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, যুবদলের সভাপতি আবুনুর চৌধুরী ও অন্য নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর