Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলার ৪ ইউপিতে নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জুন ২০২২ ১৬:১৩

ভোলা: জেলার দৌলতখান ও লালমোহন উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

উপজেলা দুটির নির্বাচন অফিস গতকাল বুধবার (১৫জুন) রাত ৯টার দিকে বেসরকারিভাবে তাদের বিজয়ী ঘোষণা করে।

ঘোষিত ফল অনুযায়ী, দৌলতখানের হাজীপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হামিদুর রহমান টিপু নৌকা প্রতীক নিয়ে এক হাজার ৬৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আবি আব্দুল্যাহ কিরণ পাটওয়ারী পেয়েছেন ৭৫০ভোট।

একই উপজেলার সৈয়দপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল মালেক মাস্টার নৌকা প্রতীক নিয়ে চার হাজার ২৪২ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মুন্সি মোহাম্মদ ওবায়েদ উল্ল্যাহ পেয়েছেন দুই হাজার ৬৯৩ ভোট।

অপরদিকে লালমোহন উপজেলার রামগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা নৌকা প্রতীক নিয়ে আট হাজার ২৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. ইমাম উদ্দিন হাতপাখা প্রতীকে পেয়েছেন এক হাজার ৫৩০ ভোট।

একই উপজেলার কালমা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আকতার হোসেন ১৪ হাজার ২২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মাওলানা লোকমান হোসেন হাতপাখা প্রতীকে পেয়েছেন এক হাজার ৬২০ ভোট।

দৌলতখান ও লালমোহন উপজেলা নির্বাচন অফিসার মো. আব্দুস সালাম এবং আমির খসরু গাজী জানান, কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোট গ্রহণ শেষ হয়েছে।

সারাবাংলা/এনএস

ইউপি নির্বাচন ভোলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর