Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার শেষ পর্বের ফলাফল প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ জুন ২০২২ ১৯:০৭

ঢাকা: প্রাথমিক শিক্ষা অধিদফতরাধীন ‘সরকারি বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ -২০২০’ এর লিখিত পরীক্ষার তৃতীয় ধাপের ফলাফল প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) জয়পুরহাট, বগুড়া, পাবনা, চুয়াডাঙ্গা, নড়াইল, মেহেরপুর, নারায়নগঞ্জ, গোপালগঞ্জ, শরীয়তপুর, কক্সবাজার, ঝালকাঠি, ভোলা, বরগুনা, সিলেট, ঠাকুগাঁও, দিনাজপুর, নীলফামারী, ও পঞ্চগড় জেলার সম্পূর্ণ ফল প্রকাশিত হয়েছে।

এ ছাড়াও নওগাঁ, নাটোর, কুষ্টিয়া, ঝিনাইদহ, সাতক্ষীরা, বাগেরহাট, জামালপুর, রাজবাড়ী, পিরোজপুর, পটুয়াখালী, সুনামগঞ্জ, হবিগঞ্জ, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলার কয়েকটি উপজেলায় গৃহীত লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।

সব জেলা মিলিয়ে শর্তসাপেক্ষে সর্বমোট সাতান্ন হজার তিনশত আটষট্টি জন প্রার্থীকে লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।

লিখিত পরীক্ষার ফলাফল প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইট (www.dpe.gov.bd)- এ পাওয়া যাবে।

শর্তসমূহ

ক. এ ফলাফল সাময়িক ফলাফল হিসেবে গণ্য হবে। এ ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীগণ কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এ ফলাফল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ‘রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর’ কোন শূন্য পদে নিয়োগের জন্য কোনো নিশ্চয়তা প্রদান করে না।

খ. প্রকাশিত ফলাফলের যে কোন পর্যায়ে কোনো প্রকার ভুল-ভ্রান্তি /ত্রুটি-বিচ্যুতি/মুদ্রণজনিত ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন করার বা প্রয়োজনবোধে সংশ্লিষ্ট ফলাফল বাতিল করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

গ. কোনো প্রার্থী ইচ্ছাকৃতভাবে কোনো ভুল তথ্য প্রদান করলে কিংবা কোনো তথ্য গোপন করেছেন মর্মে প্রতীয়মান/প্রমাণিত হলে কর্তৃপক্ষ তার ফলাফল বা নির্বাচন বাতিল করতে পারবেন।

বিজ্ঞাপন

ঘ. প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ‘সরকারি প্রাথমিক বিদ্যালয় নিয়োগ বিধিমালা, ২০১৯ অনুসরণপূর্বক নিয়োগের জন্য চুড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে।

ঙ. মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তী সময়ে জানানো হবে।

সারাবাংলা/টিএস/একে

প্রাথমিক প্রাথমিক শিক্ষা অধিদফতর

বিজ্ঞাপন
সর্বশেষ

পাঁচ বছর পর পূজা-রাফি
১৮ অক্টোবর ২০২৪ ১৪:০৬

অবশেষে ছাড়পত্র ফেলো কঙ্গনার ছবি
১৮ অক্টোবর ২০২৪ ১৩:৫৭

আসছে নতুন 'বাহুবলি'
১৮ অক্টোবর ২০২৪ ১৩:৪৮

সম্পর্কিত খবর