Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিকিৎসক বুলবুল খুন: ছিনতাইকারী রিপনের দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ জুন ২০২২ ১৯:৪২

ঢাকা: রাজধানীর মিরপুরে দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল হত্যার ঘটনায় দায়ের করা মামলায় মো. রিপন নামে এক আসামি আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ দেলোয়ার হোসেন আসামিকে আদালতে হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

চিকিৎসক বুলবুল খুন: আরও ২ ছিনতাইকারীর দোষ স্বীকার

 

জানা যায়, শেওড়াপাড়ার একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন চিকিৎসক বুলবুল। রাজধানীর মগবাজারে রংপুর ডেন্টাল নামে তিনি একটি ডেন্টাল ক্লিনিকের মালিক তিনি। এছাড়া তিনি সাব কন্ট্রাক্টর হিসেবেও কাজ করতেন। ২৭ মার্চ ভোরে তিনি নোয়াখালী যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন। ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়া এলাকায় তাকে রাস্তায় পড়ে থাকতে দেখে একজন রিকশাচালক ও পথচারী মিলে উদ্ধার করে স্থানীয় আল হেলাল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় তার স্ত্রী শাম্মী আক্তার অজ্ঞাতনামা তিন জনকে আসামিকে করে মামলা দায়ের করেন। এরপর চলতি মাসের ১৫ জুন ঝালকাঠি জেলার নলছিটি এলাকা থেকে রিপনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

সারাবাংলা/এআই/এমও

খুনের মামলা চিকিৎসক খুন দোষ স্বীকার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর