Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ছুরিকাঘাতে প্রাণ গেল তরুণের

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ জুন ২০২২ ১১:৫৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে এক তরুণকে হত্যা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এলাকায় আধিপত্য ও মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ জুন) রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পেছনে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহত রাহাত আমিন রাব্বি (২০) নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি সাহেবপাড়া এলাকার বাসিন্দা।

নগর পুলিশের উপ কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ খান সারাবাংলাকে জানিয়েছেন, রাত সাড়ে ১০টার দিকে রাব্বির ওপর হামলা হয়। তার বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পেছনে ফেলে রাখে হামলাকারীরা। তারা চলে যাওয়ার পর স্থানীয়রা রাব্বিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়।

হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে পুলিশ কর্মকর্তা ওয়ারীশ বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, রাব্বির সঙ্গে হামলাকারীদের পূর্ব বিরোধ ছিল। এলাকায় আধিপত্য বিস্তার নিয়েই মূল বিরোধ। এরপর মাদক ব্যবসার একটা বিষয়ও শুনেছি। হামলাকারী কয়েকজনের নাম পেয়েছি। অভিযুক্তদের ধরতে রাত থেকেই অভিযান শুরু করেছে থানার কয়েকটি দল। হামলাকারীদের ধরা গেলে হত্যাকাণ্ডের মূল কারণ জানা যাবে।

সারাবাংলা/আরডি/এএম

চট্টগ্রাম ছুরিকাঘাতে হত্যা টপ নিউজ হত্যাকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর