Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ই-ক্যাবে অগ্রগামীর জয়, শমী কায়সারের হ্যাট্রিক

সিনিয়র করেসপন্ডেন্ট
১৮ জুন ২০২২ ২০:১০

ফাইল ছবি: শমী কায়সার

ঢাকা: ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) কার্যনির্বাহী পরিষদের ২০২২-২৪ মেয়াদের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে শমী কায়সারের নেতৃত্বাধীন অগ্রগ্রামী প্যানেল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। নয়টি পরিচালক পদের জন্য অনুষ্ঠিত এই নির্বাচনে আটটিতেই জয় পেয়েছে অগ্রগামী। বাকি একটি পদে জয়ী হয়েছে চেঞ্জ মেকার প্যানেলের সেবা এক্স ওয়াই জেডের ইলমুল হক। এর মধ্য দিয়ে তৃতীয়বারের মতো ইক্যাবের সভাপতি হয়ে হ্যাট্রিক করতে যাচ্ছেন শমী কায়সার।

শনিবার (১৮ জুন) রাত সাড়ে ৭ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করে নির্বাচনি বোর্ড। ৭৯৫ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ৬১১টি। ১০টি ভোট বাতিল হয়ে যায়।

নির্বাচনে সৈয়দ আম্বারীন রেজা ৪৫৩, আবদুল ওয়াহেদ তমাল ৩৮৬ ভোট, শমী কায়সার ৩৬৫, আসিফ আহনাফ ৩৩২, শাহরিয়ার হাসান ৩০৮, নাসিমা আক্তার নিশা ৩০৭, মোহাম্মাদ সাহাব উদ্দিন ২৮৭, সাইদুর রহমান ২৭৩ ও সেবা এক্সওয়াইজেড ইলমুল হক ২৭০ ভোট পেয়ে পরিচালক নির্বাচিত হয়েছেন। এর মধ্যে ইলমুল হক বাদে সবাই অগ্রগামী প্যানেলের।

ধানমন্ডির সাই‌য়্যেদেনা ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রে সকাল ১০ টায় ভোট শুরু হয়ে ৪টা পর্যন্ত ভোট চলে। পরে সাড়ে ৫টা থেকে শুরু হয় ভোট গণনা। ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন নির্বাচন বোর্ড চেয়ারম্যান ও এফবিসিসিআই’র সহ-সভাপতি আমিন হেলালী। এ সময় তার সঙ্গে ছিলেন নির্বাচনি বোর্ডের অপর দুই সদস্য আব্দুর রাজ্জাক ও বজলুর রহমান।

উল্লেখ্য, ‘অগ্রগামী’ প্যানেলের লিডার ধানসিঁড়ির প্রধান নির্বাহী কর্মকর্তা শমী কায়সার। এর আগেও তিনি দু’বার ই-ক্যাবের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

অগ্রগামী ই-ক্যাব জয় শমী কায়সার হ্যাট্রিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর