Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মা সেতু আমাদের ভাগ্য পরিবর্তন করবে: বস্ত্র ও পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
১৯ জুন ২০২২ ১১:৩৮

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা উপহার দিয়েছিলেন। আজ তার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। যা ১০ বছর আগেই কেউ কল্পনাও করতে পারেনি, আজ সেই স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ হয়ে গেছে। ২৫ জুন সেই পদ্মা সেতু প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন। আমরা প্রধানমন্ত্রীর প্রতি চিরকৃতজ্ঞ। পদ্মা সেতুর কারণে ২১টি জেলার উন্নতি হবে, সারাদেশের অর্থনৈতিক উন্নতি হবে। পদ্মা সেতু আমাদের ভাগ্যের পরিবর্তন করবে।

বিজ্ঞাপন

শনিবার (১৮ জুন) সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভব‌নে রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজীর উ‌দ্যো‌গে ‘পা‌রিবা‌রিক আড্ডা’ অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পদ্মা সেতু উদ্বোধন হোক তারপর মানুষ বুঝবে পদ্মা সেতু কী উপকার করেছে আমাদের। আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন। এরপর ২১টি জেলায় ৩ কোটি মানুষ উপকৃত হবে। জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। তার সুফল জনগণ ভোগ করছে।

বস্ত্র ও পাটমন্ত্রী সিলেটে বন্যা পরিস্থিতি উল্লেখ করে ব‌লেন, সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে ‌সেখানকার বন্যার্তদের পাশে সবাইকে দাঁড়ানোর আহ্বান জানা‌চ্ছি। সবাইকে সাহসিকতার সঙ্গে একসঙ্গে মিলে বন্যা পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

অনুষ্ঠা‌নে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি তার বক্ত‌ব্যে ব‌লেন, নারায়ণগঞ্জের পরিবেশ পরিস্থিতি সারা বাংলাদেশের মানুষ জানে। তারা জানে আমরা কী অবস্থার মধ্যে দিয়ে রাজনীতি করি। নারায়ণগঞ্জের রাজনীতি করা অনেক কঠিন। আমরা একে অন্যের সঙ্গে আছি এবং থাকব। পুরুষরা নিজেরাই উপরে উঠতে চায়, নারীদের উপরে উঠতে দিতে চায় না। ব্যতিক্রম গাজী ভাই। তার বড় ছেলে খেলাধুলা, রাজনীতিসহ অন্যান্য কাজের সঙ্গে জড়িয়ে আছে। গাজী পরিবারের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি। পারিবারিক কারণে এখানে (গাজী ভবন) এসেছি। কৃতজ্ঞতা জানানোর জন্য এসেছি।

রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী তার বক্ত‌ব্যে ব‌লেন, স্বপ্নের পদ্মা সেতু নির্মাণে দৃঢ়-সাহসী নেতৃত্বের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ-কৃতজ্ঞতা জানা‌চ্ছি। পদ্মা সেতু আমাদের আত্মমর্যাদা, দৃঢ়তা ও অর্থনৈতিক শক্তিমত্তার প্রতীক। সকল অসত্য ও ষড়যন্ত্রের জাল ছিন্ন করে পদ্মা সেতু নির্মিত হয়েছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সততা, দৃঢ়তা, প্রজ্ঞা ও সাহসিকতার কাছে পরাজিত হয়েছে ষড়যন্ত্রকারীরা। যতদিন পদ্মা সেতু থাকবে, ততদিন ইতিহাসের পাতা থেকে শেখ হাসিনার নাম কেউ মুছে ফেলতে পারবে না। সারাবিশ্বকে শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন- বাঙালি জাতিকে কেউ দাবায়ে রাখতে পারে না, পারেওনি।

বিজ্ঞাপন

রূপগঞ্জ উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হি‌নের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ আওয়ামী লী‌গের জাতীয় ক‌মি‌টির সদস্য এড‌ভো‌কেট আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বলসহ অ‌নে‌কে।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর