Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিকেতনে এসি বিস্ফোরণ, শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ জুন ২০২২ ১৫:০৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর গুলশানের নিকেতন একটি ভবনে এসি বিস্ফোরণের ঘটনায় আগুন লেগে মাসরুর আহমেদ (২৩) নামে এক শিক্ষার্থী মারা গেছেন। রোববার (১৯ জুন) ভোরে নিকেতনের ইসলাম ম্যানসন ভবনের ছয় তলায় এই ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে ৬ তলা থেকে ওই শিক্ষার্থীকে অচেতন ও দগ্ধ অবস্থায় উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে মারা যান তিনি।

বিজ্ঞাপন

মৃত মাসরুরের বাড়ি বগুড়া জেলায়। বাবার নাম আব্দদুল্লাহ আল নকিব। ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সে পড়তেন তিনি।

তেজগাঁওয় ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার দেওয়ান মো. রাজিব জানান, সকালের দিকে সংবাদ পেয়ে গুলশান নিকেতন ইসলাম ম্যানসনের ছয় তলায় গিয়ে অচেতন অবস্থায় ওই শিক্ষার্থীকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে সেখানে মারা যায়।

তিনি আরও জানান, বাসার ভিতরে ওই শিক্ষার্থী একাই ছিলেন। প্রচণ্ড ধোঁয়া বের হচ্ছিল। অগুনে এসিটা পুড়ে গেছে। ধরণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগের কারণে এসি বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসানজানান, নিকেতনে একটি ভবনের ৬ তলায় এসি বিস্ফোরণের কারণে এক যুবকের মৃত্যু হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

এসি বিস্ফোরণ টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর