Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশের মানুষ এখনও ইভিএম বিশ্বাস করে না: চুন্নু

স্পেশাল করেসপন্ডেন্ট
১৯ জুন ২০২২ ১৯:৩৬

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, আমরা ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেওয়ার পক্ষে নই। কারণ, মানুষ এখনও ইভিএমে ভোট দেওয়ার জন্য প্রস্তুত নয়। দেশের মানুষ এখনও ইভিএম বিশ্বাস করে না।

রোববার (১৯ জুন) বিকেলে নির্বাচন কমিশন সচিবালয়ে কমিশনের সঙ্গে আলোচনা এবং ইভিএমের ব্যবহার দেখে জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এসব কথা বলেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, মোস্তফা আল মাহমুদ ও আতিকুর রহমান আতিক।

চুন্নু বলেন, ‘গ্রাম-গঞ্জের মানুষ এখনও মনে করেন ইভিএম মানেই কারসাজি। কেউ কেউ মনে করেন, কোনো একটি দলের স্বার্থে ইভিএমে ভোট গ্রহণ করা হয়। নির্বাচন কমিশনের কাজ হচ্ছে, একটি নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে কাজ করা। আর কোন পদ্ধতিতে নির্বাচন হবে তা যারা নির্বাচন করে সেই সব রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা উচিত।’

আবার কোনো কেন্দ্রে ব্যালট আর কোনো কেন্দ্রে ইভিএম, এভাবে ভোট গ্রহণ হলে খুব খারাপ অবস্থা সৃষ্টি হবে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

সারাবাংলা/এএইচএইচ/এমও

ইভিএম চুন্নু দেশের মানুষ মো. মুজিবুল হক চুন্নু


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

মূল্যবোধ রক্ষায় সচেতনতা জরুরি
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৯

সম্পর্কিত খবর