Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজবাড়ীতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুন ২০২২ ১৭:১১

রাজবাড়ী: জেলার গোয়ালন্দে পাবনা জেলার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলীকে (৭০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ জুন) দুপুর একটার দিকে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আক্কাস আলী পাবনা জেলার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের ধারাই গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে।

ঢালারচর ইউপি চেয়ারম্যান মো. কোরবান আলী সরদার সারাবাংলাকে জানান, ৫০ বছর আগে আক্কাস আলী চরমপন্থি দলের সঙ্গে যুক্ত ছিলেন। পরে তিনি সরকারের আহ্বানে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। ৪০ বছর ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। এক সময় তিনি বেড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। বর্তমানে তিনি বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

কোরবান আলী সরদার আরও জানান, গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছি থেকে গুদারাঘাট পর্যন্ত সরকারি একটি মাটির রাস্তা নির্মাণের কাজ চলছে। টেন্ডারের মাধ্যমে কাজটি পেয়েছেন আক্কাস আলী। ঢালারচরের ও দেবগ্রামের আরও ২-৩ টি গ্রুপ এই কাজটি করতে চেয়েছিল। আক্কাস আলী কাজটি পাওয়াতে বঞ্চিত লোকজন আক্কাসের ওপর ক্ষিপ্ত ছিল। সকালে আক্কাস রাখালগাছিতে রাস্তাটির কাজ দেখাশোনা করতে আসেন। দুপুর একটার দিকে রাস্তার ওপরেই তাকে কুপিয়ে হত্যা করা হয়। তার ঘাড়ে এবং হাতে একাধিক কোপের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, রাস্তা নিয়ে বিরোধের জেরেই দূর্বৃত্তরা তাকে হত্যা করেছে।

বিজ্ঞাপন

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, আক্কাস আলীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। একইসঙ্গে হত্যার কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আক্কাস আলীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর