Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় আ.লীগ নেতা গুলিবিদ্ধ, হাসপাতালে ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুন ২০২২ ১৭:৩৯

সাতক্ষীরা: সাতক্ষীরার বাঁশদহা শহিদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোশাররফ হোসেন মোশা গুলিবিদ্ধ হয়েছেন। তিনি সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে কলেজ থেকে বের হয়ে সাতক্ষীরা যাওয়ার পথে অজ্ঞাত দুর্বৃত্তের গুলিতে পায়ে গুলিবিদ্ধ হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বাঁশদহা শহিদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জানান, অধ্যক্ষ মোশাররফ হোসেন মোশা কলেজের কাজ শেষে দুপুরে সাতক্ষীরার উদ্দেশে মোটরসাইকেল নিয়ে বের হয়ে যান। কলেজের গেট থেকে অল্প একটু দূরেই বাঁশদহ গ্রামের আব্দুল জলিলের বাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে মাথায় হেলমেট পরিহিত মোটরসাইকেল আরোহী তাকে গুলি করে পালিয়ে যায়। তিনি পায়ে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজিত রায় জানান, গুলি মোশাররফ হোসেনের পা ভেদ করে বেরিয়ে গেছে। তার পা পরীক্ষা করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম কাইউম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলি করার কারণ ও কারা এ ঘটনার সঙ্গে জড়িত, তা অনুসন্ধান করা হচ্ছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

সারাবাংলা/টিআর

গুলিবিদ্ধ মোশাররফ হোসেন মোশা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর