Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মা সেতুতে পর্যটন সুবিধা স্থাপনে প্রস্তাব দেওয়ার সুপারিশ

স্পেশাল করেসপন্ডেন্ট
২৩ জুন ২০২২ ০০:০২

ঢাকা: পদ্মা সেতু প্রকল্পের আওতাধীন সার্ভিস এরিয়ায় পর্যটন সুবিধাদি স্থাপনে বাংলাদেশ পর্যটন কপোরেশনের পক্ষ থেকে সুনির্দিষ্ট প্রস্তাব দেওয়ার সুপারিশ করেছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

বুধবার (২২ জুন) একাদশ জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভায় এই সুপারিশ করা হয়। কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কাজী ফিরোজ রশীদ, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক, সৈয়দা রুবিনা আক্তার ও কানিজ ফাতেমা আহমেদ অংশ নেন।

বিজ্ঞাপন

সংসদ সচিবালয় জানায়, কমিটি দেশব্যাপী পর্যটন শিল্পের বিকাশে সমন্বিতভাবে কাযক্রম গ্রহণের পরামর্শ দেন। চিংড়ি হ্যাচারিতে যাতে দূষিত পানি প্রবেশ করতে না পারে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেওয়া হয়। এছাড়া বৈঠকে মন্ত্রণালয়ের বাজেট প্রস্তাবনা নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিবসহ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

পদ্মা সেতু পর্যটন সুবিধা

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর