Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকুন্দিয়ায় আ.লীগের ২ পক্ষের সংঘর্ষে সাংবাদিকসহ আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জুন ২০২২ ২২:৩৯

কিশোরগঞ্জ: আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে চ্যানেল ২৪-এর সাংবাদিক ফয়সাল আহমেদসহ দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩) জুন বিকেলে উপজেলার পুলেরঘাট বাজারে ঘণ্টাব্যাপী এ সংর্ঘষ চলে। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলেরঘাট বাজারে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক সাংসদ অ্যাডভোকেট সোহরাব উদ্দিন সমর্থিত নেতাকর্মীরা।

এদিকে, বর্তমান সাংসদ নূর মোহাম্মদ সমর্থিত আওয়ামী লীগের একাংশ ওই বাজারে পাল্টা সমাবেশ করে। এতে দুই পক্ষ মুখোমুখি হলে সংঘর্ষ বাঁধে। ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপে চ্যানেল ২৪-এর সাংবাদিক ফয়সাল আহমেদসহ দুই পক্ষের ১৫ জন আহত হন।

আহতদের পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত চার জনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

সারাবাংলা/টিআর

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী দুই পক্ষের সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর