Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ পেয়েছেন সীমা হামিদ

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ জুন ২০২২ ১৯:০৫

ঢাকা: তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা, তাদের ক্ষমতায়ন, তারুণ্যকে সঙ্গে নিয়ে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অসাধারণ অবদান রাখায় গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’ অর্জন করেছেন।

শুক্রবার (২৪ জুন) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট এই অ্যাওয়ার্ড তুলে দেন। এসময় সীমা হামিদ বলেন, বাংলা সংস্কৃতির বিকাশ, উদ্যোক্তা শ্রেণি তৈরি ও তরুণদের সংগঠিত করতে আমরা কাজ করছি। আর্তমানবতার সেবা ও হতদরিদ্র মানুষদের স্বাবলম্বী করার জন্য আমাদের স্বপ্নকুটির শীর্ষক প্রকল্প রয়েছে। বাংলা সংস্কৃতি বহির্বিশ্বে ছড়িয়ে দেওয়ার জন্য ২৭টি দেশে আমাদের শাখা রয়েছে। সাংস্কৃতিক গবেষণার উদ্যোগকে আমি সামনে থেকে উৎসাহিত করি এবং করব।

বিজ্ঞাপন

গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের প্রেসিডেন্ট দিবাকর আরিয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে থাইল্যান্ডের শিক্ষা উপমন্ত্রী ড. কালায়া সফনপানিচ, ইউনাইটেড পিস কিপার্স ফেডারেল কাউন্সিল-এর প্রেসিডেন্ট ড. আফিনিতা চাইচানা ও ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের সভাপতি মুনা চৌধুরী উপস্থিত ছিলেন

সারাবাংলা/জেআর/আইই

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর