Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসায় ফিরলেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ জুন ২০২২ ২০:১০

ফাইল ছবি: বেগম খালেদা জিয়া

ঢাকা: টানা ১৪ দিন হাসপাতালে থাকার পর বাসায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। শুক্রবার (২৪ জুন) সন্ধ্যা সোয়া ৬টায় গুলশানের ভাড়া বাসা ফিরোজায় ফেরেন তিনি।

এর আগে, বিকেল সাড়ে ৫টায় বসুন্ধরার এভারকেয়ার হাসপাতাল থেকে খালেদা জিয়াকে বহনকারী গাড়ি বহর রওনা হয়। তার গাড়ি বহরের সঙ্গে ছিল ব্যক্তিগত নিরাপত্তা বাহিনী চেয়ারপারসন সিকিউরিটি ফোর্সের (সিএসএফ) সদস্যরা।

গত ১০ জুন মধ্যরাতে হৃদরোগ সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়াকে। পরের দিন ১১ জুন এনজিওগ্রাম করে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক ৯৯ শতাংশ ক্ষতিগ্রস্ত হওয়ায় তাকে স্টেন্ট (রিং হিসেবে পরিচিত) বসানো হয়।

আরও পড়ুন- ‘করোনা ঝুঁকি এড়াতে খালেদার চিকিৎসা হবে বাসায়’

এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড বলছে, করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতেই খালেদা জিয়াকে বাসায় রেখে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মেডিকেল বোর্ডের প্রধান হৃদরোগ বিশেষজ্ঞ ডা. শাহাবুদ্দিন তালুকদার শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলনে বলেন, শি ইজ ডুইং ফাইন। কিন্তু এই মুহূর্তে কোভিডে আক্রান্ত হলে তিনি (খালেদা জিয়া) ক্রিটিক্যাল পজিশনে চলে যেতে পারেন। তাই তাকে আমরা বাসায় রেখে চিকিৎসা করার সিদ্ধান্ত নিয়েছি। প্রয়োজন হলে আবারও খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করানো হবে।

সারাবাংলা/এজেড/টিআর

খালেদা জিয়া টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর