Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ারীতে নিজ বাসায় দগ্ধ নারী চিকিৎসক

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ জুন ২০২২ ২০:১১

ঢাকা: রাজধানীর ওয়ারী হেয়ার স্ট্রিট এলাকার নিজ বাসায় এক নারী চিকিৎসক আগুনে দগ্ধ হয়েছেন। অদিতি সরকার (৩৮) নামে ওই চিকিৎসককে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তিনি নিজের গায়ে নিজেই আগুন দিয়েছেন বলে ধারণা করছেন স্বজনরা।

শুক্রবার (২৪ জুন) বেলা সোয়া ১২টার দিকে ওয়ারী ১০ নং হেয়ার স্ট্রিট বাসাটির ষষ্ঠ তলায় এ ঘটনা ঘটে।

ডা. অদিতির স্বামী মনেষ মন্ডল জানান, অদিতি মিটফোর্ড হাসপাতালের শিশু বিভাগের রেজিষ্টার। তাদের ঘরে দুই সন্তান রয়েছে। আর তিনি নিজে প্রকৌশলী। তাদের বাড়ি ঢাকার ঢাকার নবাবগঞ্জে। দীর্ঘদিন ধরে অদিতি শারীরিকভাবে অসুস্থ ও আপসেট ছিল। তাকে চিকিৎসাও নিতে বলছিলাম। তবে চিকিৎসা নিতে চাইছিল না অদিতি। এজন্য আমাদের মধ্যে সামান্য ঝগড়াঝাটি হয়।

মনেষ মন্ডল আরও জানান, সকালে আমি কাজে অফিসে চলে যাই। অনলাইনে যখন একটি সাক্ষাৎকার দিচ্ছিলাম তখন বারবার ফোন দিচ্ছিল অদিতি। ফোন কেটে দেওয়ার পরও অদিতি মোবাইলে কল দিচ্ছিল। পরে ফোন রিসিভ করে তার সঙ্গে সামান্য রাগ করে কথা বলি। এরপর দুপুরে বাসায় ফিরে জামাকাপড় পাল্টাচ্ছিলাম। হঠাৎ পাশের রুমে অদিতির চিৎকার শুনতে পাই। দৌড়ে গিয়ে দেখি তার শরীরে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গে বাথরুমে নিয়ে তার শরীরে পানি ঢালি। এরপর ট্রিপল নাইনের মাধ্যমে একটি অ্যাম্বুলেন্স ডেকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাই।

মনেষ মন্ডল দাবি করেন, অদিতি নিজের গায়ে নিজেই আগুন দিতে পারে। অথবা পাশের রুমে পূজার সময় তার শরীরে আগুন লেগে যেতে পারে।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, ডা. অদিতির শরীরে ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

বিজ্ঞাপন

ওয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, ডা.অদিতি নামে এক নারী চিকিৎসক আগুনে দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন। পূজার সময় আগুন লেগেছে নাকি অন্য কোন ঘটনা আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর