Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে শিক্ষক হেনস্থা: গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জুন ২০২২ ১৮:৩৭

নড়াইল: মির্জাপুর ইউনাইটেড কলেজের অধ্যক্ষকে হেনস্থা, শিক্ষকদের মোটরসাইকেলে আগুন এবং পুলিশের কাজে বাধা দেওয়ার ঘটনায় সদর থানায় ২০০ অজ্ঞাতের নামে মামলা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে রয়েছেন: সদরের মির্জাপুর বাজারের মোবাইল মেকানিক শাওন খান (২৮) , স্থানীয় নূরাণী মাদ্রাসার শিক্ষক মনিরুল ইসলাম (২৭) এবং অটো চালক রিমন আলী (২২)।

বুধবার (২৭ জুন) রাতে পুলিশ বাদী হয়ে ওই মামলা দায়ের করে। পরে রাতে তাদের বাড়িতে অভিযান চালায় সদর থানা পুলিশ।

এর আগে, ইউনাইটেড কলেজের একাদশ শ্রেণির ছাত্র রাহুল দেব রায়ের একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। এ সময় বিক্ষুব্ধ জনতা শিক্ষকদের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় এবং অভিযুক্ত ছাত্র ও কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা গলায় পরিয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয়। একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

অধ্যক্ষের কন্যা শ্যামা বিশ্বাস জানান, এ ঘটনার পর বাবা নিজ বাড়িতে অবস্থান করছেন না। এছাড়া তার ফোনটিও বন্ধ রয়েছে।

জানা গেছে, অধ্যক্ষের বাড়ি সদরের সিঙ্গাশোলপুর ইউনিয়নের বড়কুলা গ্রামে। ঘটনাটি তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলামের নেতৃত্বে দুইটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যাপারে সদর থানার ওসি শওকত কবির বলেন, ৩ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতরা কেউ ছাড় পাবেন না বলে মন্তব্য করেন।

সারাবাংলা/একেএম

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর