Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মারা গেলেন ডা. ইকবালের স্ত্রী

সারাবাংলা ডেস্ক
২৮ জুন ২০২২ ১৪:০৪

ডা. মমতাজ বেগম

ঢাকা: প্রিমিয়ার গ্রুপের ভাইস চেয়ারম্যান, শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির বোর্ড অব ট্রাস্টির ভাইস চেয়ারম্যান এবং রয়েল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান ডা. মমতাজ বেগম আর নেই।

মঙ্গলবার (২৮ জুন) সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ডা. মমতাজ বেগম। প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ. বি. এম. ইকবালের স্ত্রী তিনি।

ডা. মমতাজ বেগম একজন নারী উদ্যোক্তা। তিনি প্রিমিয়ার গ্রুপ ও হোটেল হিলটন, রেনেসন্স ঢাকা গুলশান হোটেলের ভাইস চেয়ারম্যান, প্রিমিয়ার ফাউন্ডেশনের গভর্নিং বডির সদস্য এবং রয়েল ইউনিভার্সিটি অব ঢাকার (আরইউডি) প্রতিষ্ঠাতাদের একজন এবং বোর্ড অব ট্রাস্টির চেয়ারপার্সন।

এছাড়াও তিনি গালফ মেডিকেল সেন্টার এবং বুখারা রেস্টুরেন্ট (প্রা.) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, নওরীন ইলেকট্রনিক্স লিমিটেড, বেঙ্গল টাইগার সিমেন্ট ইন্ডাস্ট্রি লিমিডেট, এয়ার কনসার্ন ইন্টারন্যাশনাল লিমিডেটির পরিচালক ও বিকন ট্রাভেলস ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ছিলেন।

ডা. মমতাজের নামাজের জানাজা আগামী বৃহস্পতিবার (৩০ জুন) বাদ জোহর বনানী কেন্দ্রীয় জামে মসজিদ এবং বাদ আসর গুলশান সেন্ট্রাল মসজিদে (আজাদ মসজিদ) অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এনএস

ডা. মমতাজ বেগম প্রিমিয়ার ব্যাংক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর