Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাইকে কুপিয়ে হত্যা, র‍্যাবের হাতে তরুণ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জুন ২০২২ ১৭:৪৮

ময়মনসিংহ: জেলার ঈশ্বরগঞ্জে বড় ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় মো. সিয়াম মিয়া (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‍্যাব। সিয়াম উপজেলার মগটুলার নওপাড়া গ্রামের নোমান মিয়ার ছেলে।

বুধবার (২৯ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য জানিয়েছে।

এর আগে, বেলা ১২টার দিকে জেলার গৌরীপুর থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

এ ব্যাপারে র‍্যাবের কোম্পানি কমান্ডার মেজর আখের মুহম্মদ জয় জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের নওপাড়া গ্রামের নোমান মিয়ার ছেলে জার্মান মিয়া মাদকের টাকা জোগাড় করতে বাড়িতে থাকা একটি ছাগল নিয়ে যেতে চাইলে বাধা দেয় ছোট ভাই সিয়াম মিয়া।

এই নিয়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে ধারালো দা দিয়ে জার্মান মিয়ার বুকে কোপ দেন সিয়াম। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে স্বজনরা তার মরদেহ বাড়িতে নিয়ে আসে।

বুধবার (২২ জুন) বেলা ১১টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। রাতে মৃতের বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় সিয়াম মিয়াকে আসামিকে করে হত্যা মামলা করেন।

মামলার পর র‍্যাব-১৪’র একটি চৌকশ অভিযানিক দল প্রযুক্তির ব্যবহার করে অভিযান চালিয়ে সিয়াম মিয়াকে গৌরীপুর উপজেলা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সিয়াম মিয়াকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর