Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মায়ের কাছ ছেলেকে অপহরণচেষ্টার অভিযোগ বাবার বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ জুন ২০২২ ২০:১৮

বগুড়া: সারিয়াকান্দিতে মায়ের কাছ থেকে শিশু সন্তানকে জোরপূর্বক কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আতংকে দিন কাটাচ্ছেন মা নাফিজা আক্তার রিংকি।

জানা গেছে, ৫ বছর ৭ মাস বয়সের আব্দুল্লাহ আল হককে তার মা নাফিজা আক্তার রিংকির কাছ থেকে গত সোমবার কুতুবপুর এলাকা থেকে জোরপূর্বক কেড়ে নেয়ার চেষ্টা করা হয়। শিশুর বাবা সোলারতাইড় কেকেইউ দাখিল মাদরাসার (ইংরেজি) সহকারী শিক্ষক আশরাফুল ইসলামের বিরুদ্ধে এই অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

এই দম্পতির ২০১৯ সালে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। এরপর থেকে তাদের সন্তান নানাবাড়িতে মায়ের সঙ্গেই থাকতো।

আব্দুল্লাহ আল হকের মা নাফিজা আক্তার সারিয়াকান্দি থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন। সারিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বৃহস্পতিবার (৩০ জুন) নাফিজা আক্তার রিংকি সাংবাদিকদের জানান, সারিয়াকান্দি উপজেলার সোলারতাইড় কেকেইউ দাখিল মাদরাসার সহকারী শিক্ষক (ইংরেজি) আশরাফুল ইসলামের সঙ্গে ২০১৫ সালে তার বিয়ে হয়। ২০১৯ সালে নভেম্বর মাসে তাকে তালাকদেন শিক্ষক আশরাফুল। এরপর থেকে নাফিজা তার ২ শিশু সন্তান আব্দুল্লাহ আল হক ও আবু সাইদ আল হককে নিয়ে তার বাবার বাড়িতে আশ্রয় নেন।

পরবর্তীতে তিনি বাদী হয়ে বগুড়ার সারিয়াকান্দি পারিবারিক আদালতে এবং সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সারিয়াকান্দি আমলি আদালতে পৃথক ২টি মামলা দায়ের করেন। মামলা ২টি আদালতে চলমান।

এরইমধ্যে গত ২৭ জুন সকালে তার বড় ছেলে আব্দুল্লাহ আল হককে বড় কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে জোরপূর্বক কেড়ে নেয়ার চেষ্টা করের আশরাফুল। আশরাফুল অন্য একটি মেয়েকে বিয়ে করে সংসার করছে। তাদেরও একটি সন্তান রয়েছে। কিন্তু এই ২ সন্তানকে তিনি হাতছাড়া করতে চান না। জোরপূর্বক সন্তানকে কেড়ে নেওয়ার চেষ্টা করায় তিনি আতংকের মধ্যে আছেন।

বিজ্ঞাপন

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) কাজী নজরুল ইসলাম বলেন, অভিযোগটি ডায়েরিভুক্ত করে তদন্তের জন্য অনুমতি চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

অপহরণচেষ্টা বাবার বিরুদ্ধে

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর