Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোডাউনের ভেতর ট্রাকচাপায় হেলপারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১ জুলাই ২০২২ ১৩:০৮

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে একটি গোডাউনের ভেতর ট্রাকচাপায় আবু বকর সিদ্দিক (৩৮) নামে ওই ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১লা জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে মাতুয়াইল খান গোডাউনের ভেতরে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আবু বকর ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার নেপা বাজার গ্রামের মৃত আইয়ুব হোসেনের ছেলে। বর্তমানে যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকায় থাকতো।

ওই ট্রাকেরই চালক তোফাজ্জল হোসেন জানান, তারা নারায়ণগঞ্জের মদনপুর থেকে ট্রাকে করে মাতুয়াইলে কাগজ নিয়ে আসেন। সে কাগজ মাতুয়াইল খান গোডাউনে নামাচ্ছিলেন। এ সময় ট্রাকটি পেছনের দিকে নিচ্ছিলেন চালক আর পেছন থেকে সিদ্দিক চালককে সংকেত দিচ্ছিলেন। এমন সময় পেছনের দেয়াল ও ট্রাকের মাঝে চাপা পড়ে আহত হয় আবু বকর। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গোডাউনের ভেতরে ট্রাক ও দেয়ালের মাঝে চাপা পড়ে এক ট্রাক হেলপারের মৃত্যু হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর