Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে প্রাণ গেল ২ ভাইয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুলাই ২০২২ ১৭:১১

প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে মাছ ধরতে গিয়ে পুকুরের পানিতে ডুবে চাচাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। দুই ভাইয়ের কেউই সাঁতার জানত না বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

শুক্রবার (১ জুলাই) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দক্ষিণ লাউফুলা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

দুই ভাইয়ের মধ্যে জিহাদ (১২) লাউফুলা গ্রামের হাফিজুর রহমানের ছেলে এবং তানভীর (১১) হাফিজুরের ভাই মোস্তফার ছেলে। তারা দু’জনেই লাউফুলা আনোয়ারা মেমোরিয়াল কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পরিবার সূত্রে জানা যায়, কিছুদিন আগে ফসলি জমিতে ভেকু দিয়ে মাটি কেটে গর্ত করে ডোবায় পরিণত করা হয়। স্কুল বন্ধ থাকায় জিহাদ ও তানভীর ওই ডোবার পাশের জমিতে মাছ ধরতে যায়। সাঁতার না জানায় মাছ ধরার এক পর্যায়ে তারা ডোবার পানিতে ডুবে মারা যায়।

আলোকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ খান সিদ্দিক জানান, জিহাদ ও তানভীর সম্পর্কে চাচাতো ভাই। মাছ ধরার এক পর্যায়ে তারা ডোবার পানিতে ডুবে মারা যায়। দুই শিশুর মর্মান্তিক মৃত্যুতে ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন বলেন, পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর জানতে পেরে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে ময়নাতদন্ত ছাড়াই দু’জনের মরদেহ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/টিআর

২ ভাইয়ের মৃত্যু পানিতে ডুবে মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর