Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলিস্তানে বাসচাপায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার
২ জুলাই ২০২২ ১১:২৪

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল [ফাইল ছবি]

ঢাকা: রাজধানীর গুলিস্তান মোড়ে যাত্রীবাহী বাসচাপায় জাহাঙ্গীর মাতবর (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২ জুলাই) সকাল ৭টার দিকে গুলিস্তান মোড়ে এই দুর্ঘটনা ঘটে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সকাল পৌনে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত জাহাঙ্গিরের ভাগিনা অহিদুল ইসলাম জানায়, তাদের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার পূর্বদি গ্রামে। তার বাবার নাম ইফাজ উদ্দিন। জাহাঙ্গীর গ্রামেই কৃষিকাজ করতেন। তার শ্যালক শাকিল বিদেশ যাবেন। শাকিলের মেডিকেল চেকআপের জন্য গতকাল গ্রাম থেকে ঢাকায় আসেন তারা।

অহিদুল জানান, তিনি নিজে পুরান ঢাকার সাতরওজা এলাকায় থাকেন। গতকাল তার মামা জাহাঙ্গির, শাকিল ও আরেক আত্মীয় ঢাকায় তার বাসায় আসেন। সকালে তারা চারজন ফকিরাপুলের উদ্দেশে বাসা থেকে বের হয়ে গুলিস্তান যান। সেখানে তারা রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি বাস জাহাঙ্গীরকে চাপা দেয়।

অহিদুল বলেন, আমরা যখন রাস্তা পার হচ্ছিলাম তখন দুটি বাস একে অপরকে ওভারটেক করছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এনামুল হক জানান, মঞ্জিল পরিবহনের একটি বাস পথচারী জাহাঙ্গীরকে চাপা দেয়। চাপা দিয়ে বাসটি আইল্যান্ডের ওপর উঠে যায়। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

সারাবাংলা/এসএসআর/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর