Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুকুল বোসের মৃত‍্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীর শোক


২ জুলাই ২০২২ ১৬:০৪

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসের মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

শনিবার (২ জুলাই) মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত চন্দ্র হালদারের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়েছে।

ওই শোক বার্তায় মৃত মুকুল বোসের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

এর আগে, শনিবার ভারতের চেন্নাই এপোলো হাসপাতালে স্থানীয় সময় ভোর পাঁচটা বিশ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মুকুল বোস। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক পুত্র এবং এক কন্যা রেখে গেছেন। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

মুকুল বোস বেশ কিছু দিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। গত ২৯ মে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। ওই সময় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়। কয়েকদিন পর উন্নত চিকিৎসার জন্য তাকে ভারত নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, ২০তম জাতীয় কাউন্সিলে দেওয়া ক্ষমতাবলে মুকুল বোসকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনয়ন দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এর আগে মুক্তিযোদ্ধা মুকুল বোস আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করেছিলেন।

আওয়ামী লীগ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বীর মুক্তিযোদ্ধা মুকুল বোস মুকুল বোস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর