Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালেদা জিয়া গৃহবন্দি আর মানুষ পানিবন্দি: গয়েশ্বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২২ ১৭:০৫

সুনামগঞ্জ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বেগম খালেদা জিয়া গৃহবন্দি আর সুনামগঞ্জবাসী পানিবন্দি। পানিবন্দি আর গৃহবন্দি মানুষের মধ্যে তফাৎ নেই। আমরা দুঃস্থ, আপনারও দুঃস্থ।

শনিবার (২ জুলাই) দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর গ্রামে বন্যার্ত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণকালে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। নারী ও শিশু অধিকার ফোরামের পক্ষ থেকে এই আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘দায়িত্বশীল দলের নেতাকর্মী হিসেবে আমাদের দায়িত্ব জনগণের পাশে থাকা। কারণ মানুষ মানুষের জন্য। কিন্তু বর্তমান সরকার মানুষের জন্য না। বর্তমান সরকার খুনি, লুটপাটকারী ও দুর্নীতিবাজদের জন্য। বিএনপি বিশ্বাস করে মানুষ মানুষের জন্য।’

তিনি আরও বলেন, ‘পদ্মা সেতুর উদ্বোধনে কোটি টাকা খরচ না করে সুনামগঞ্জের বন্যা কবলিত মানুষের জন্য দিলে মানুষের উপকার হতো। কিন্তু তা না করে কোটি টাকা খরচ করে ৫০০ বাথরুম তৈরি করা হয়েছিল। খুনি, লুটপাটকারী সরকার বিদায় করতে হবে। যাকে পছন্দ করবেন তাকে ভোট দিবেন। জনগণের পছন্দমত নির্বাচিত সরকার গঠন করতে হবে।’

এদিন সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর, লালপুর, টুকের বাজার, জগাইরগাঁওসহ আশপাশ এলাকার পাঁচ শতাধিক নারীকে ৫০০ টাকা করে সহায়তা দেওয়া হয়।

অনুষ্ঠানে নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট নিপুন রায়, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলসহ অনেকে বক্তব্য রাখেন।

সারাবাংলা/এমও

খালেদা জিয়া গয়েশ্বর গৃহবন্দি পানিবন্দি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর