Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুরে বন্যাকবলিতদের মাঝে ডুফার খাদ্যসামগ্রী বিতরণ

সারাবাংলা ডেস্ক
৩ জুলাই ২০২২ ০১:২৯

রংপুর: রংপুরের পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নসহ চারটি ইউনিয়নে বন্যাকবলিত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৫-৯৬ ব্যাচের রেজিস্টার্ড বন্ধু সংগঠন—ডুফা । শনিবার (২ জুলাই) এক অনুষ্ঠানের মাধ্যমে চার ইউনিয়নের চারশর বেশি পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফিন। ডুফা সাধারণ সম্পাদক নাহিদ হোসেনের তত্ত্বাবধানে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বন্যাকবলিত চার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন ।

বিজ্ঞাপন

এসময় ডুফার সাধারণ সম্পাদক নাহিদ হোসাইন বলেন, আমরা বন্যাকবলিত এলাকার মানুষের পাশে নিজের অর্থায়নে খাদ্যসামগ্রী ও সাহায্য সহযোগিতা করছি। নদীভাঙ্গন এলাকার মানুষের জন্য আমরা সবসময় তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাব। ভবিষ্যতে এ অঞ্চলে বন্যাদুর্গতদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে। এর আগে সিলেট বন্যা কবলিত এলাকায় গিয়েও আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, ছাওলা ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হিমন সারোয়ার, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, ডুফা সদস্য বাহারুল সিদ্দিকী, সাজ্জাদ হোসেন, সাঈদ আহমেদ, কামাল হোসেনসহ অনেকে।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৫-৯৬ ব্যাচের রেজিস্টার্ড বন্ধু সংগঠন— ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালায়েন্সের (ডুফা)। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি বরাবরই অন্যান্য কর্মসূচির পাশাপাশি মানবিক সহায়তা কার্যক্রম চালিয়ে আসছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর