Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আড়াইহাজারে নিজ ঘরে শিশুসহ মাকে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জুলাই ২০২২ ১০:৫৬

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিজ ঘরে মা-ছেলেকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৩ জুলাই) সকালে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দি পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা, রাতের কোনো এক সময় তাদের গলা কেটে হত্যা করা হয়েছে।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত আউয়ালের স্ত্রী রাজিয়া সুলতানা (৪০) ও তার একমাত্র ছেলে তালহা (৮)। তালহা মনোহরদী মডেল কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

বিজ্ঞাপন

রাজিয়া সুলতানার বড় ভাই মফিজুল ইসলাম জানান, ১০ বছর আগে উজান গোবিন্দি পশ্চিম পাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আউয়ালের সঙ্গে তার বোনের বিয়ে হয়। বেশ সুখেই চলছিল তাদের সংসার। গত ৫ বছর আগে হঠাৎ ভগ্নিপতি আউয়াল ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান।

টিনশেড বিল্ডিংয়ে ছেলে তালহাকে নিয়ে স্বামীর ভিটায় থেকে যান বোন রাজিয়া। সংসার চালানো জন্য খরচ দিতেন মফিজুল ও তার বোন ফারহানা আক্তার তিথি। রোববার বোনের বাড়ি থেকে তিথির কাছে ফোন আসে রাজিয়ার বাড়িতে বড় ধরনের সমস্যা হয়েছে। গিয়ে দেখেন আলাদা আলাদা কক্ষে বোন ও ভাগনের নিথর দেহ খাটে পড়ে রয়েছে। কারও সঙ্গে বোন-ভাগনের বিরোধ ছিল কি-না, সেই বিষয়ে কোনো তথ্য তিনি জানাতে পারেননি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে তিনি পুলিশের টিম নিয়ে ঘটনাস্থলে আসেন। ঘরের কেচি গেট কিংবা জানালা দরজা ভেঙে প্রবেশের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, পূর্ব পরিচিত কেউ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। তবে ঠিক কী কারণে এ হত্যাকাণ্ড, এখনই বলা যাচ্ছে না। তদন্ত চলছে, পরে বিস্তারিত বলা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

আড়াইহাজার থানা টপ নিউজ নারায়ণগঞ্জ মাকে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর