Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে পাড়া কর্মীর গলা কাটা লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জুলাই ২০২২ ১৫:৫৮

রাঙ্গামাটি: লংগদু উপজেলা থেকে ফেন্সী চাকমা (৩৫) নামে এক পাড়া কর্মীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ জুলাই) সকালে উপজেলার আটারকছড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ উল্টাছড়ি গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ফেন্সী চাকমা ইউনিসেফ পরিচালিত ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড (সিএইচটিডিবি) বাস্তবায়িত পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে টেকসই সামাজিক সেবাপ্রদান প্রকল্পের দক্ষিণ উল্টাছড়ি পাড়াকেন্দ্রের পাড়া কর্মী।

বিজ্ঞাপন

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে টেকসই সামাজিক সেবাপ্রদান প্রকল্প সূত্রে জানা গেছে, ফেন্সী চাকমা রাঙামাটি জেলা সদরের বন্দুকভাঙা ইউনিয়নের দেবদাশ চাকমার কন্যা। তার মায়ের নাম স্বর্ণলতা চাকমা। তিনি দীর্ঘদিন ধরেই লংগদু উপজেলায় আটারকছড়া ইউনিয়নের দক্ষিণ উল্টাছড়ি স্থায়ীভাবে বসবাস করে আসছেন এবং স্থানীয় পাড়াকেন্দ্রে নিয়োজিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে টেকসই সামাজিক সেবাপ্রদান প্রকল্পের প্রোগ্রাম কো-অর্ডিনেটর শুভাশীষ তালুকদার জানান, লংগদু উপজেলার সহকারী প্রকল্প ব্যবস্থাপক পূর্ণ মঙ্গল চাকমা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, ঘটনা প্রসঙ্গে জানতে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিনের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।

স্থানীয়ভাবে হত্যা প্রসঙ্গে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছেন, ফেন্সী চাকমা বাড়িতে একাই থাকতেন। হত্যার রহস্য উদঘাটনের দাবি জানান স্থানীয়রা।

সারাবাংলা/এএম

গলা কাটা লাশ উদ্ধার টপ নিউজ পাড়া কর্মী রাঙ্গামাটি

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর