Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জুলাই ২০২২ ১৬:৩৪

ছবি: সারাবাংলা

সিরাজগঞ্জ: জেলায় বিশেষ অভিযান চালিয়ে আড়াই কোটি টাকার হেরোইনসহ তিনজন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এ সময় ১টি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

রোববার (৩ জুলাই) দুপুরে র‌্যাব-১২’র উপ-অধিনায়ক মেজর কাজী আলমগীর হোসেন (এসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- রাজশাহীর সুলতানগঞ্জ গ্রামের শামসুল হুদার ছেলে রাশিদুল হক মনি (২২), বাহ্মণ গ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামন রনি (২৩) ও চাঁপাইনবাবগঞ্জের হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (২০)।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র একটি আভিযানিক দল জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ তিনজন মাদক বিক্রেতাকে আটক করা হয়।‌ এ সময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ৪টি মোবাইল ও নগদ ১২ হাজার ২০০ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মুল্য আড়াই কোটি টাকা।

এই চক্রটি আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সারাবাংলা/এনএস

সিরাজগঞ্জ হেরোইনসহ আটক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর