Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিনে হাসপাতাল থেকে তুলে নিয়ে গিয়ে কিশোরকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জুলাই ২০২২ ০০:৪২

রাজশাহী: জন্মদিনে হাসপাতাল থেকে তুলে নিয়ে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত কিশোর সানি (১৭) রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিকুল ইসলাম পাখির ছোট ছেলে।

রোববার (৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নগরের হেঁতেমখা সবজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সানি এবার নগরীর স্যাটালাইট টাউন হাইস্কুল থেকে এসএসসি পাশ করেছিল। কিন্তু কোনো কলেজে ভর্তি হয়নি। সানির বাড়ি নগরীর বোয়ালিয়া থানার দড়িখরবনা এলাকায়।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, হেতেমখাঁ সবজিপাড়া মহল্লার সমবয়সী কিছু ছেলের সঙ্গে দড়িখরবনা এলাকার সনিসহ আরও কয়েকজনের বিরোধ চলছিল। এর আগে দুই গ্রুপের মধ্যে একাধিকবার মারামারির ঘটনা ঘটেছে। পরে মীমাংসাও হয়েছে। কিন্তু এই বিরোধের জের ধরেই রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে সানিকে তুলে নিয়ে গিয়ে হত্যা করা হয়।

সানিসহ মোট চার জনকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে প্রতিপক্ষ। চার জনের একজনের নাম নয়ন (১৯)। তিনি জানান, রাতে তারা কয়েক বন্ধু সনির জন্মদিন উদযাপন করেন। সেখানে বাথরুমে পড়ে গিয়ে সিজার (১৮) নামের একজনের থুতনি কেটে যায়। এরপর সনি, নয়ন ও তৈয়বুর নামের আরেকজন আহত সিজারকে হাসপাতালে নিয়ে যান।

নয়ন আরও জানান, ওই সময়ই রামেক হাসপাতালের সামনে চার জনকে একসঙ্গে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। এসময় সিজারকে আহত দেখে তাকে ছেড়ে দেওয়া হয়। নয়ন তাকে হাসপাতালে নিয়ে যান। আর তৈয়বুর ও সনিকে হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় তুলে নিয়ে যাওয়া হয়। সেখানে সনিকে কুপিয়ে হত্যা করা হয়। আহত হন তৈয়বুরও।

নিহত সনির চাচা যুবরাজ জানান, দু’জনকে কোপানোর পর হামলাকারীরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে তারা দু’জনকে হাসপাতালে নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসক সনিকে মৃত ঘোষণা করেন। আহত তৈয়বুর চিকিৎসাধীন। কেন এ ঘটনা ঘটেছে, তা তিনি জানেন না বলে জানান।

বিজ্ঞাপন

এদিকে, ঘটনার সময় রামেক হাসপাতালের জরুরি বিভাগের সামনে উত্তেজনা দেখা দেয়। সনি হত্যার প্রতিবাদে জড়ো হন শতাধিক নারী-পুরুষ। তারা একত্রিত হয়ে হেতেমখাঁ সবজিপাড়ার দিকে যান। এ সময় ওই এলাকাতেও উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি মোকাবিলায় রামেক হাসপাতালের সামনে ও হেতেমখাঁ সবজিপাড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতরা ঘটনার পরই গা-ঢাকা দিয়েছেন। তাদের আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের পর নিহত সনির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে হত্যা মামলা হবে বলেও জানান ওসি।

সারাবাংলা/টিআর

কিশোরকে হত্যা কুপিয়ে হত্যা টপ নিউজ তুলে নিয়ে হত্যা পূর্বশত্রুতার জের

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর