Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হক আর নেই


১৬ ডিসেম্বর ২০১৭ ০৯:১৯

সিনিয়র করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা গেছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট মো. ছায়েদুল হক এমপি ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের এমপি ছিলেন।

হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার সারাবাংলাকে ছায়েদুল হকের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। এদিকে বিএসএমএমইউ’র পরিচালক (হাসপাতাল) বিগ্রেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন জানান, সকাল ৮টা ৩৯ মিনিটে মন্ত্রী মারা যান। মৃতদেহটি হাসপাতালেই আছে। পরিবার সদস্যদের সিদ্ধান্তের ওপর পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।  ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে আওয়ামী লীগ থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন ছায়েদুল হক। ২০১৪ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে তিনি মন্ত্রিত্ব পান।

হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা জানান, মৎস্যমন্ত্রী দীর্ঘদিন ধরে হার্ট, মূত্রথলিসহ নানা সমস্যায় ভুগছিলেন। শারীরিক নানা জটিলতায় তাকে সেপ্টেম্বরের ১৫ তারিখে কেবিন ব্লকের ২১১ নম্বর কক্ষে ভর্তি করা হয়।

ব্রেইন স্টোক হলে তার শরীর প্যারালাইসিস হয়ে পড়ে। সে সময় তাকে সিসিইউতে স্থানান্তর করা হয়। এরপরে তার হার্টের সমস্যাও ধরা পড়ে। ব্রেইন স্টোকের পরে তার শরীরের অর্ধেক অংশ প্যারালাইসড হয়ে পড়ে।

সারাবাংলা/ইউএইচ/জেএ/একে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর