Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে সিলিন্ডারের গ্যাস লিকেজে মা-ছেলে দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জুলাই ২০২২ ১১:১১

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর নবীনগর হাউজিংয়ের একটি বাসায় সিলিন্ডারের গ্যাস লিকেজ থেকে আগুনে মা-ছেলে দগ্ধ হয়েছেন। এরা হলেন- আম্বিয়া খাতুন (৪৫) ও ছেলে মো. কাজল (২৬)।

মঙ্গলবার (৫ জুলাই) ভোর ৬টার দিকে নবীনগর হাউজিং ২ নম্বর রোড ৪৭ নম্বর টিনশেড বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের দুইজনকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে গেলে আম্বিয়াকে ভর্তি রাখেন চিকিৎসকরা।

বিজ্ঞাপন

দগ্ধ আম্বিয়ার মেয়ের জামাই নূর আলম জানান, নবীনগর হাউজিংয়ের বাসায় দুই ছেলে ও স্বামী মমতাজ আহমেদকে নিয়ে থাকেন আম্বিয়া। বাসা বাড়িতে কাজ করেন তিনি। আর কাজল নবোদয় হাউজিংয়ে একটি পোশাক কারখানায় চাকরি করেন।

তিনি জানান, বাসাটিতে সিলিন্ডার গ্যাসের মাধ্যমে রান্না করেন তারা। ভোরে যখন বাসার সবাই ঘুমিয়ে ছিলেন, তখন আম্বিয়া রান্না করতে রান্নাঘরে গিয়ে দিয়াশলাই জ্বালাতেই জমে থাকা গ্যাস থেকে হঠাৎ আগুন ধরে যায়। এতে তার শরীরে আগুন লেগে গেলে চিৎকারে করে। এ সময় কাজল মায়ের শরীরের আগুন নেভাতে গেলে তার হাতেও দগ্ধ হয়। পরে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, আম্বিয়ার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে আইসিইউতে ভর্তি রাখা হয়েছে। তবে কাজলের হাতে সামান্য দগ্ধ হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এএম

টপ নিউজ মা-ছেলে দগ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর