Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রিল বেয়ে চুরি করতে গিয়ে নিচে পড়ে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জুলাই ২০২২ ১৪:৩৮

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ডেমরা মধ্য সানারপাড় এলাকায় বহুতল ভবনে গ্রিল বেয়ে চুরি করার সময় ধাওয়া খেয়ে নিচে পড়ে রায়হান (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় মামুনুর রশীদ জানান, মধ্য সানারপাড় প্রেসিডেন্ট ক্যাফের পাশে একটি বাড়ির তৃতীয় তলাতে থাকেন তিনি। মধ্য রাতে যখন তিনি ঘুমিয়ে ছিলেন এমন সময় চোর চোর বলে চিৎকার শুনতে পান। তখন বিছানায় তার মোবাইল ফোনটিও আর খুঁজে পাননি তিনি। পরে বাইরে গিয়ে দেখেন দুই ভবনের পাশে একটি নর্দমায় পড়ে রয়েছে ওই যুবক। তখন ট্রিপল নাইনের মাধ্যমে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পাশে মামুনের মোবাইলসহ আরও একটি মোবাইল ফোন পড়ে থাকতে দেখেন।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈনুল হোসেন জানান, ভোর ৪টার দিকে মধ্য সানারপাড় এলাকায় গিয়ে দুই ভবনের মাঝে একটি নর্দমা থেকে মুমূর্ষু ওই যুবককে উদ্ধার করা হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে, চুরি করার সময় ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ভবন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, মৃত রায়হানের মা রিনা বেগম জানান, রায়হানের বাবা বাবুল মিয়া বহু বছর আগে তাদের ছেড়ে চলে গেছে। এর পর তিনিও আরেকটি বিয়ে করে অন্যত্র থাকেন। রায়হান সানারপাড় তার ফুফু সাহিদা বেগমের বাসায় থাকতো। তেমন কিছুই করতো না রায়হান। ফুফা বাসেদ ভুইয়ার দেখাশোনা করতো। সকালে তাদের মাধ্যমেই জানতে পারেন রায়হান হাসপাতালে আছে। পরে হাসপাতালে গিয়ে ছেলেকে দেখতে পান।

বিজ্ঞাপন

রায়হানদের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায়। দুই ভাইয়ের মধ্যে বড় ছিল রায়হান।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

গ্রিল চুরি যুবকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর