Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে এক ব্যক্তিকে অপহরণ, অভিযোগ মগ পার্টির বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জুলাই ২০২২ ১৯:৪৯

রাঙ্গামাটি: জেলার রাজস্থলী উপজেলা থেকে মারমা জনগোষ্ঠীর এক ব্যক্তিকে অপহরণ করা হয়েছে। অপহৃত ব্যক্তির নাম কালামং মারমা (৩৫) বলে জানিয়েছেন স্থানীয়রা। অপহরণকারীরা মগ পার্টির লোক বলে জানিয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ঞোমং মারমা।

মঙ্গলবার (৫ জুলাই) সকালে উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাজার থেকে ওই ব্যক্তিকে অপহরণ করা হয়। পরে বিকেল সাড়ে ৩টায় উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ঞোমং মারমা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘মঙ্গলবার সকালে বাঙ্গালহালিয়া বাজার থেকে এক মারমা ব্যক্তিকে মগ পার্টির লোকজন অপহরণ করেছে। অপহৃত ব্যক্তি বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাসিন্দা। তাকে বাঙ্গালহালিয়া বাজার থেকে উপজেলা সদরের দিকে নিয়ে গেছে। অপহৃত ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি।’

তবে স্থানীয় সূত্রে জানা গেছে, অপহৃত ব্যক্তির নাম কালামং মারমা (৩৫)। তিনি মঙ্গলবার সকালে বান্দরবানের রাজবিলা থেকে শূকরছানা বিক্রি করতে বাঙ্গালহালিয়া বাজার এসেছিলেন। যাদের বিরুদ্ধে অপহরণের অভিযোগ স্থানীয়ভাবে তারা ‘মগ পার্টি’ হিসেবে পরিচিত। সংগঠনটির পুরো নাম মগ লিবারেশন পার্টি (এমএলপি)। তবে এ ঘটনা প্রসঙ্গে এমএলপির কারও বক্তব্য জানা যায়নি।

বাঙ্গালহালিয়া বাজারটি চন্দ্রঘোনা থানার অধীনে। তবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘এ ঘটনার খবর আপনাদের থেকেই শুনলাম, খোঁজখবর নিয়ে জানাচ্ছি।’

সারাবাংলা/এনএস

অপহরণ মগ পার্টি রাঙ্গামাটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর