Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৮টি চোরাই মোটরসাইকেলসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জুলাই ২০২২ ২১:২১

নড়াইল: জেলার লোহাগড়া উপজেলায় আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত ৮টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে লোহাগড়া থানার পুলিশ। এর আগে, গতকাল সোমবার (৪ জুলাই) রাতে লোহাগড়া ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন— কামাল শেখ, মঞ্জুরুল ইসলাম জিসান, ইমদাদুল হক মিলন ও সিয়ার সরদার।

ওই সংবাদ সম্মেলনে বলা হয়, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ঝামারঘোপ বাজারে মুরাদের চায়ের দোকানের সামনে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের গোপন খবর পায় পুলিশ। পরে অভিযান চালিয়ে আলফাডাঙ্গা উপজেলার টিটা গ্রামের কামাল শেখ ও বাজড়া গ্রামের মঞ্জুরুল ইসলাম জিসানকে দুইটি চোরাই ডিসকভার মোটরসাইকেলসহ আটক করে।

পরে আটককৃতদের তথ্যমতে, ওই দিন রাতেই লোহাগড়া ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৬টি ডিসকভার মোটরসাইকেলসহ বাজড়া গ্রামের ইমদাদুল হক মিলন ও লোহাগড়ার আড়পাড়া গ্রামের ফসিয়ার সরদারকে আটক করা হয় বলে ওই সম্মেলনে জানান হয়।

এ বিষয়ে নড়াইলের এএসপি (সদর) সার্কেল রিজাজুল ইসলাম বলেন, আটকৃতরা আন্তজেলা মোটরসাইকেল চোর চত্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলা থেকে মোটরসাইকেল চুরি ও ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। তাদের দেওয়া তথ্যমতে আরও কিছু মোটরসাইকেল উদ্ধার করা যাবে।

এ ব্যাপারে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের মঙ্গলবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন এএসপি রিজাজুল ইসলাম।

সারাবাংলা/এনএস

চোরাই মোটরসাইকেল নড়াইল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর