Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পররাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন ভবন নিয়ে খুশি মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জুলাই ২০২২ ২১:৪০

ঢাকা: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের নবনির্মিত ৮ তলা ভবন সম্পন্ন হওয়ায় মন্ত্রণালয়ের বিভিন্ন দফতর, উইং ও অন্যান্য শাখার জন্য স্থান সংকুলানের চাহিদা অনেকাংশে পূরণ হবে। আমি খুশি যে আধুনিক সুবিধাবিশিষ্ট কর্মপরিবেশ নিশ্চিত করা যাবে।

মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন এই ভবন পরিদর্শনের সময় নির্মাণকাজের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

একইসঙ্গে তিনি ভবনটির নির্মাণ কাজ সম্পন্ন হওয়ায় এবং প্রধানমন্ত্রী কর্তৃক বৃহস্পতিবার (৭ জুলাই) ভবনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের সকল প্রস্তুতি সম্পন্ন করায় সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন ভবনটির নির্মাণ কাজের বিভিন্ন পর্যায়ে অগ্রগতি দেখতে ইতোপূর্বে বেশ কয়েকবার আকস্মিক পরিদর্শন করেন এবং যথাসময়ে নির্মাণ কাজ সম্পন্নের জন্য আন্তরিকভাবে কাজ করতে সংশ্লিষ্টদের তাগিদ দেন।

মঙ্গলবার ভবনটি পরিদর্শনের সময় পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক (সাধারণ সেবা) মোহাম্মদ হজরত আলী খান, মহাপরিচালক (প্রশাসন) ডি এম সালাহ উদ্দিন মাহমুদ এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিএস/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর