Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপশক্তির মাধ্যমে বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে চায়: হাছিনা গাজী

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
৬ জুলাই ২০২২ ২০:৪৮

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশের নারীরা এগিয়ে গেছে। বঙ্গবন্ধুর আদর্শ বু‌কে ধারণ ক‌রে যুব ম‌হিলা লীগ নেত্রী‌দের এগিয়ে যে‌তে হ‌বে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাত‌কে শক্তিশালী কর‌তে হ‌বে।

বুধবার (৬ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে বাংলাদেশ আওয়ামী যুব ম‌হিলা লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়ো‌জিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ অনুষ্ঠানের আয়োজন ক‌রে রূপগঞ্জ উপজেলা যুব ম‌হিলা লীগ।

তারা‌বো পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। অপশক্তির মাধ্যমে সু-কৌশলে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসতে চায়। বিএনপি যেখানে যায় সেখানে দেখে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন নিয়ে মানুষ উচ্ছ্বসিত, এটা তাদের সহ্য হয় না। দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত বিএনপি।

মেয়র হাছিনা গাজী বলেন, দেশের জনগণ যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে। দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন নিয়ে বিএনপি কোনো চিন্তাভাবনা করে না, তারা নিজেদের নিয়েই ভাবে, কীভাবে ক্ষমতায় যাবে, সে ষড়যন্ত্রেই তারা লিপ্ত থাকে। তাই এ দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, বিএনপির কোনো ঐক্যই কাজে আসবে না।

পদ্মা সেতু বাস্তবায়ন প্রসঙ্গে তিনি বলেন, পদ্মা সেতু শুধু একটি অবকাঠামো নয়, এটি গর্বের প্রতীক, আমাদের অহংকারের প্রতীক এবং আমাদের আত্মমর্যাদার শক্তি। পদ্মা সেতু সততা ও আত্মবিশ্বাসের প্রতীক। আমাদের যদিও বিশ্বাস ছিল কিন্তু অনেকে অবিশ্বাস করেছিল পদ্মা সেতু হওয়া নিয়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে প্রমাণ করলেন আমরা পারি, জাতির পিতার বাঙালি জাতি পারে। তিনি প্রমাণ করলেন বাঙালি কখনো মাথা নত করে না।

রূপগঞ্জ উপজেলা যুব ম‌হিলা লীগের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার রিয়ার সভাপ‌তি‌ত্বে ও রূপগঞ্জ উপজেলা যুব ম‌হিলা লীগের সাধারণ সম্পাদক সে‌লিনা আক্তার রিতার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, যুব মহিলা লীগ নেত্রী পারুল আক্তার, শারমীন আক্তার, কু‌হিনুর আক্তার, অনন্যা আক্তার, শাহনাজ শিমু, আন্নি আক্তার, ম‌রিয়ম অন্তু, শারমীন শিলা, ছালমা আক্তারসহ অনেকে।

অনুষ্ঠানে কেক কেটে বাংলাদেশ আওয়ামী যুব ম‌হিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর