Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রীকে যৌন নিপীড়ন: শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির শিক্ষক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৮ জুলাই ২০২২ ১৯:০৩

ঢাকা: ছাত্রীকে যৌন নিপীড়নের মামলায় শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির প্রভাষক অনিমেষ ভট্টাচার্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (৮ জুলাই) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত এ আদেশ দেন।

এদিন উত্তরা পশ্চিম থানা পুলিশ অনিমেষ ভট্টাচার্যকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এ সময় আসামির পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। তবে রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ।

গত ৭ জুলাই রাতে রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টর থেকে শিক্ষক অনিমেষ ভট্টাচার্যকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

ওই ছাত্রীর অভিযোগ থেকে জানা যায়, গত ৬ জুলাই রাতে ভুক্তভোগী শিক্ষার্থীকে বারবিকিউ পার্টির আমন্ত্রণ জানান তাদের বন্ধু নাহিদুল। এই পার্টিতে কে কে থাকছেন, তা জানতে চান ওই ছাত্রী। নাহিদুল জানান, কয়েকজন সহপাঠী ও শিক্ষক অনিমেষ থাকবেন। তখন ছাত্রী জানান, এত রাতে যাওয়া সম্ভব নয়। পরে নাহিদুলের জোরাজুরিতে তিনি পার্টিতে যেতে রাজি হন। পরে তার দুই ভাইকে সঙ্গে নিয়ে উত্তরা ১৩ নম্বর সেক্টরে নাহিদুলের বাসায় যান। এক পর্যায়ে শিক্ষক অনিমেষ ওই ছাত্রীকে ডাক দেন। এ সময় দুই ভাইকে বসিয়ে রেখে অনিমেষের সঙ্গে দেখা করতে যান ওই ছাত্রী।

ওই ছাত্রীকে একা পেয়ে দরজা বন্ধ করে যৌন নিপীড়ন করেন শিক্ষক অনিমেষ ভট্টাচার্য। এরপর সেখান থেকে ওই শিক্ষার্থী চলে আসেন। পরে শিক্ষক অনিমেষ ও নাহিদুল তাকে ফোন করেন। এ ঘটনা কাউকে না জানানোর জন্যও হুমকি দেন তারা।

সারাবাংলা/এআই/একে

ইউনিভার্সিটি টপ নিউজ যৌন নিপীড়ন শান্ত-মারিয়াম


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর