Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০২২ ১২:০৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে খুন করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতরাও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছে পুলিশ। খুনের ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

শনিবার (৯ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ৮ নম্বর উত্তর সোনাপাহাড় ওয়ার্ডের দরবার টিলা এলাকার এ হত্যাকাণ্ড ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহত মো. ইব্রাহিম রাজু (২৮) দরবার টিলা গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে। তিনি উপজেলার জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূর হোসেন মামুন সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জেনেছি, ইব্রাহিমের কয়েকজন আত্মীয়ের সঙ্গে টাকাপয়সার লেনদেন নিয়ে একটি পক্ষের বিরোধ ছিল। উভয়পক্ষই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। গত (শনিবার) রাতে উভয়পক্ষের মধ্যে লেনদেন নিয়ে কথাকাটাকাটি হয়। এ সময় সেখানে উপস্থিত হন ইব্রাহিম। কথা কাটাকাটির একপর্যায়ে বিরোধীপক্ষ ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ধানক্ষেতে ফেলে চলে যায়।’

আহত ইব্রাহিমকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয় বলে ওসি জানান।

এ ঘটনায় দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছেন ওসি নুর হোসেন মামুন।

সারাবাংলা/আরডি/এএম

ছাত্রলীগ নেতাকে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর