Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গলায় ওড়না পেঁচিয়ে ছাত্রীর মৃত্যু, হত্যা- ধারণা পুলিশের

স্পেশাল করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০২২ ১৩:২৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ তথ্য পেয়েছে, সিএনজি অটোরিকশায় দুর্ঘটনাবশতঃ গলায় ওড়না পেঁচিয়ে ওই ছাত্রীর মৃত্যু হয়েছে। তবে পুলিশ এই তথ্য বিশ্বাসযোগ্য নয় বলে জানিয়েছে।

রোববার (১০ জুলাই) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রীর মৃত্যু হয়েছে।

মৃত তানিয়া আক্তার (১৯) নগরীর বন্দর থানার কলসী দিঘীর পাড় পকেট গেট এলাকার আজিজ কলোনির বাসিন্দা বেলাল হোসেনের মেয়ে। তিনি চট্টগ্রাম হোমিওপ্যাথিক কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর সারাবাংলাকে জানিয়েছেন, তানিয়াদের বাসার পাশে একটি ফার্মেসি আছে। সন্ধ্যার পর তানিয়া ওই ফার্মেসিতে বসে মালিককে ওষুধ বিক্রিতে সহায়তা করতেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে তানিয়াকে প্রথমে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যান ওই ফার্মেসির মালিক আনোয়ার হোসেন। সেখান থেকে তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়। রোববার ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ওই ফার্মেসির মালিক আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

ওসি জাহেদুল বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ার জানিয়েছেন, গত (শনিবার) রাতে ফার্মেসিতে বসা অবস্থায় তানিয়া তার পেট ব্যাথা করছে বলে জানায়। তাকে সিএনজি অটোরিকশায় করে হাসপাতালে নেয়ার পথে দুর্ঘটনাবশতঃ গলায় ওড়না পেঁচিয়ে যায়। এতে তার মৃত্যু হয়েছে বলে আনোয়ারের দাবি। আমাদের কাছ এই বক্তব্য বিশ্বাসযোগ্য মনে হয়নি। আমাদের ধারণা, তাকে হত্যা করা হয়েছে অথবা আত্মহত্যা করেছে। চিকিৎসক গলায় ওড়না ফাঁসের কারণে মৃত্যুর বিষয় জানিয়েছেন। তবে সেটি আত্মহত্যা নাকি হত্যা সেটা ক্লিয়ার করেননি। আমরা ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত প্রতিবেদনে বিষয়টি স্পষ্ট হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর