Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারের সুব্যবস্থার কারণে মানুষ শান্তিতে ইদ করতে পারছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০২২ ১৪:৩৯

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেছেন, বর্তমান সরকারের সুব্যবস্থার কারণে দেশের মানুষ শান্তিতে ও নির্বিঘ্নে ইদ করতে পারছে। সবাইকে ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে।

রোববার (১০ জুলাই) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় রূপসী ইসলা‌মিয়া দা‌খিল মাদরাসা মা‌ঠে পবিত্র ইদুল আজহার নামাজ আদায় শেষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল এবং ইদের শুভেচ্ছা বিনিময়কা‌লে তিনি এসব কথা ব‌লেন।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর কন্যা এবার ইদে দেশবাসীকে সবচেয়ে বড় উপহার দিয়েছেন পদ্মা সেতু উল্লেখ ক‌রে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ব‌লেন, জাতীয়-আন্তর্জাতিক সকল ষড়যন্ত্র মোকাবিলা করে, শত্রুর মুখে ছাই দিয়ে পদ্মা সেতু নির্মাণ করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন, বাংলাদেশ পারে। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা আমাদের‌কে স্বপ্নের পদ্মা সেতু উপহার দিয়েছেন। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বে পরিচিতি লাভ করেছে। দেশের চারদিকে শুধু উন্নয়ন আর উন্নয়ন। পদ্মা সেতুর ফলে দেশের অর্থনীতিতে যে ইতিবাচক অগ্রগতির সুযোগ সৃষ্টি হল তা সমগ্র দেশবাসীর জন্যই বিশেষ আনন্দের বিষয়।

মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সব মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও ইদ মোবারক জা‌নি‌য়ে তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

বিজ্ঞাপন

এ সময় উপ‌স্থিত ছি‌লেন রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ, রূপসী ইসলামিয়া দাখিল মাদরাসা ম্যা‌নে‌জিং ক‌মি‌টির সভাপতি আব্দুল্লাহ খান মুন্না, রূপসী বাগবাড়ী জামে মসজিদ প‌রিচালনা ক‌মি‌টির সভাপতি আবুল হাসনাত ভুঁইয়া, রূপসী বাগবাড়ী জামে মসজিদ প‌রিচালনা ক‌মি‌টির সাধারন সম্পাদক শামীম মাহব‌ুব, তারা‌বো পৌরসভা স্বেচ্ছা‌সেবকলী‌গের সাধারণ সম্পাদক মে‌হেদী হাসান বা‌বেলসহ অনেকে।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর