Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নামে কোরবানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ জুলাই ২০২২ ১৮:২৮

smart

নড়াইল: দীর্ঘ ১৪ বছর ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিসহ নিজের বাবা মা, দাদা, দাদি, নানা, নানি, ভাই বোন, ছেলে মেয়ের নামে গরু কোরবানি করে আসছেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন।

এরই ধারাবাহিকতায় সোমবার (১১ জুলাই) বেলা সাড়ে ১০টায় নিজ বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করেন তিনি।

বিজ্ঞাপন

নড়াইলের নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনের ছেলে কাজী ছরোয়ার হোসেন। বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি তার। বর্তমানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য তিনি।

কাজী ছরোয়ার হোসেন বলেন, ‘আমি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে বড় একটি, আমার বাবা মা, দাদা দাদি ,নানা নানি, ভাই বোন, ছেলে মেয়ের নামে নামে ৩টি গরুসহ ৬টি পশু কোরবানি করে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি। এ বছর কোরবানির মাংস নড়াগাতি ও কালিয়া উপজেলার নেতাকর্মীদের বাড়িতে পৌছে দেই। এ মহৎ কাজে আমি মানসিক শান্তি পাই।’

সোমবার পশু কোরবানির সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

কোরবানি নড়াইল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর