Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২৫ ঘণ্টা পর নদী থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২২ ১৮:২৫

বরিশাল: জেলায় বন্ধুদের সঙ্গে সাঁতরে নদী পার হতে গিয়ে স্পিড বোটের টেউয়ে নিখোঁজ সুজন মল্লিকের (১৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ জুলাই) বেলা ১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সুজন বরিশাল সদর উপজেলার টুঙ্গীবাড়ীয়া ইউনিয়নের বিশারদ গ্রামের বাসিন্দা ইসাহাক মল্লিকের ছেলে। তিনি রাজধানীর উত্তরায় একটি ফার্মেসিতে সেলসম্যান হিসেবে চাকরি করতেন।

বরিশাল ফায়ার সার্ভিসের নৌ স্টেশনের লিডার নজরুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ১২টার দিকে জেলার সদর উপজেলার সাহেবেরহাট কলেজ গেট সংলগ্ন কড়াইতলা নদীতে নিখোঁজ হন সুজন মল্লিক (১৮)। খবর পেয়ে তারা সন্ধ্যা পর্যন্ত অভিযান চালান। রাত হওয়ায় অভিযান স্থগিত করেন। বুধবার সকালে তারা ও কোস্টগার্ডের ডুবুরিরা অভিযান শুরু করেন। ঘটনাস্থল থেকে অন্তত ৩০ ফুট দূর থেকে কোস্টগার্ডের ডুবুরি দল সুজনের মরদেহ উদ্ধার করে।

সুজনের ভাই সবুজ মল্লিক জানান, ইদের ছুটিতে সুজন বাড়িতে এসেছে। দুপুরে ৫/৬ জন বন্ধুদের নিয়ে কড়াইতলা নদীর বন্দর থানা সংলগ্ন এলাকায় গোসল করতে নামে। তারা সাঁতরে নদীর অপর প্রান্তে যায়। তবে পুনরায় ফেরার সময় নদীর মধ্যখানে আসার পর একটি স্পিড বোট আসে। এতে টেউয়ের তোড়ে সুজন ডুবে যায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, সাঁতরে নদী পার হতে গিয়ে ডুবে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্পিড বোটের টেউয়ের তোড়ে ডুবে গেছে কি না, তা জানা যায়নি।

সারাবাংলা/এনএস

বরিশাল মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর