Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস শ্রমিকের মৃত্যু, শরীরে ইলেকট্রিক শকের চিহ্ন

স্পেশাল করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২২ ১২:৪১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিশ তার মৃত্যুর সঠিক কারণ এখনো জানতে পারেনি। তবে তার শরীরে ‘ইলেকট্রিক শকের’ চিহ্ন আছে বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে পুলিশ গিয়ে লাশ হেফাজতে নেয়।

মৃত নুরুল ইসলাম নাহিদ (৪০) চট্টগ্রাম-কক্সবাজার রুটের বিভিন্ন বাসে সুপারভাইজার হিসেবে কাজ করতেন। সর্বশেষ তিনি হানিফ পরিবহনে কর্মরত ছিলেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম সারাবাংলাকে জানান, ভোরে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু সংলগ্ন বালুর মাঠ থেকে একটি সিএনজি অটোরিকশায় করে নাহিদকে চান্দগাঁও থানার চেয়ারম্যান ঘাটা এলাকায় বাসায় নিয়ে যায় দুই ব্যক্তি। বাসা থেকে নাহিদ ও স্ত্রীকে নিয়ে তারা হাসপাতালের দিকে রওনা দেন। কিন্তু পথিমধ্যে দু’জন নেমে যায়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

‘হাসপাতাল থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। নাহিদের হাতে ইলেকট্রিক শকের আঘাতের চিহ্ন আছে। কিন্তু কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হতে ময়নাতদন্ত করতে হবে।’

নাহিদের স্ত্রীর বরাত দিয়ে ওসি বলেন, ‘গতকাল (বুধবার) সন্ধ্যা সাতটার দিকে তিনি বাসা থেকে বের হয়েছিলেন। রাত নয়টার দিকে ফোন করে জানান তিনি কক্সবাজার যাচ্ছেন। ভোর ছয়টার দিকে দুই লোক বাসায় গিয়ে তাকে জানান নাহিদ দুর্ঘটনায় আহত হয়েছেন। তাকে হাসপাতালে নেয়া দরকার।’

ওসি আরও জানান, নাহিদের স্ত্রী দুই ব্যক্তির মধ্যে একজনকে তিনি চিনতে পেরেছেন। সেটি বুঝতে পেরে তারা অটোরিকশা থেকে নেমে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

নাহিদকে হাসপাতালে নিয়ে যাওয়া সিএনজি অটোরিকশার চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া নাহিদের স্ত্রী যে ব্যক্তিকে চিনেছেন, তার নাম-ঠিকানা সংগ্রহ করে তার খোঁজে নেমেছে পুলিশ।

সারাবাংলা/আরডি/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর