Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেস ক্লাবের সামনে রাস্তা বন্ধ করে যুবদলের বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট
১৬ জুলাই ২০২২ ১১:৩৫

ঢাকা: যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনিকে হত্যার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ সমাবেশ করছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ।

শনিবার (১৬ জুলাই) সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ সমাবেশ শুরু হয়েছে।

সকাল ১১ টায় সমাবেশস্থলে গিয়ে দেখা যায়, ঢাকা মহানগর দক্ষিণ-উত্তর যুবদলের কয়েক হাজার নেতাকর্মী, সমর্থক রাস্তার মাঝখানে বসে এবং আশপাশে জড়ো হয়ে বিক্ষোভ করছেন। এতে করে প্রেস ক্লাবের সামনের সড়কের একপাশ সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে। যাত্রাবাড়ী, সায়েদাবাদ, মতিঝিল থেকে ছেড়ে আসা গণপরিবহনকে বিকল্প সড়ক ব্যবহার করতে হচ্ছে।

সমাবেশ আসা যুবদলের নেতাকর্মী সমর্থকরা ধনি হত্যার বিচার চেয়ে স্লোগানে স্লোগানে প্রকম্পিত করে তুলেছে প্রেস ক্লাবের সামনের সড়ক। অস্থায়ী মঞ্চে বক্তব্য দিচ্ছেন বিএনপি এবং যুবদলের কেন্দ্রীয় নেতারা।

ঢাকা যুবদল উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টনের সভাপতিত্বে চলমান এই বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন যুবদলের সাবেক সভাপতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা অাব্বাস, বিশেষ অতিথি হিসেবে রয়েছেন গয়েশ্বর চন্দ্র রায়।

এই মুহূর্তে সভা মঞ্চে উপস্থিত আছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, যুব বিষয়ক সম্পাদক সাইফুল অালম নিরব, যুবদলের সাধারণ সম্পাদক মোমেন মুন্না প্রমুখ।

সারাবাংলা/এজেড/এনএস

জাতীয় প্রেস ক্লাব টপ নিউজ বিএনপি যুবদলের বিক্ষোভ


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর