Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জুলাই ২০২২ ১৩:৩১

বগুড়া: কাহালু উপজেলার দরগাহাটের কালিয়াপুকুর এলাকায় একটি মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারের চালকসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শনিবার (১৬ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুর রহমান (৩০), ফজলে রাব্বী টগর (৩০), তমসের আলী (৬৫) ও সাগর (৩০)।

তমশের আলীর জামাই আজিজার রহমান জানান, তার অসুস্থ শ্বশুরের চিকিৎসার জন্য শ্যালক টগর এক বন্ধুর গাড়িতে করে ধামুরহাট থেকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে আসছিলেন। গাড়িতে টগরের কয়েকজন বন্ধু ছিলো। পথে এই দুর্ঘটনা ঘটে। তমছের আলী ধামুরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সেখানকার এক কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন বলে তিনি জানান।

কাহালু থানা ওসি আমবার হোসেন জানান, নওগাঁর ধামইরহাট থেকে প্রাইভেটকার নিয়ে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছিলেন তমসের আলী। পথিমধ্যে বগুড়ার কাহালু উপজেলার দরগাহাট ক্যালারপুকুর নামকস্থানে ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন। চালক আব্দুর রহমান ও যাত্রী শাকিল নামে দুইজন আহত হয়। তাদেরকে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর চালক আব্দুর রহমান মারা যান।

পিকআপ ভ্যান ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এএম

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর