Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধানমণ্ডি লেক থেকে কিশোরের মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ জুলাই ২০২২ ১৩:০৮

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ধানমণ্ডি লেক থেকে আবির হোসেন (১৬) নামে এক কিশোরের ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শনিবার (১৬ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে ধানমণ্ডি লেকের পানি থেকে ওই কিশোরের মৃতদেহটি উদ্ধার করে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মৃত আবির শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কাইজারচর গ্রামের শাহ আলমের একমাত্র ছেলে। পরিবারের সঙ্গে হাজারীবাগ ডেন্টাল রোড ১৯ নম্বর গলির একটি বাসায় থাকত। আগে একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করলেও বর্তমানে বেকার ছিল।

মৃত আবিরের বাবা শাহ আলম জানান, গতকাল শনিবার ৪-৫ জন বন্ধু মিলে ধানমণ্ডি লেকে গোসল করতে যায় আবির। বেলা ১২টার দিকে অন্যরা পানি থেকে উঠে আসলেও সে আরও একটি ডুব দিয়ে উঠবে বলে জানায়। এরপর ডুব দিতে গিয়ে সে পানিতে নিখোঁজ হয়ে যায়। পরে তার বন্ধুরা সেখান থেকে চলে আসলেও লেকের আশপাশের কয়েকজনকে ছাড়া আবিরের পরিবারের কাউকে বিষয়টি জানায়নি। রাত ১০টার দিকে খবর পেয়ে ধানমণ্ডি লেকে যান। এরপর ফায়ার সার্ভিস ও পুলিশের খবর দিলে তারা এসে খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে রাত ১২টার দিকে লেকের পানিতে ভেসে ওঠে আবিরের মরদেহটি। পরে ফায়ার সার্ভিস পানি থেকে মৃতদেহটি পাড়ে তুলে আনে। আবির কিছুটা সাঁতার জানত বলে জানান তিনি।

মৃতদেহের সুরতহাল প্রতিবেদনে ধানমণ্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম উল্লেখ করেন, ধানমণ্ডি লেকের হৈচৈ রেস্টুরেন্ট ও ডিসি রেস্টুরেন্টের মাঝামাঝি স্থানের পানি থেকে আবিরের মৃতদেহটি উদ্ধার করা হয়। গোসল করতে নেমে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে বিস্তারিত তদন্ত চলছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

ধানমণ্ডি লেক মৃতদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর