Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা চালক আহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ জুলাই ২০২২ ২০:১৪

ঢাকা: রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেট চত্বরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. মামুন (৪৫) নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালক আহত হয়েছেন।

রোববার (১৭ জুলাই) দুপুর দেড়টার দিকে খিলগাঁও তালতলা মার্কেটের চত্বরে এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মামুন নিজেই জানান, স্ত্রী ও সন্তানদের নিয়ে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি চৌরাস্তা এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। দুপুরে নিউমার্কেট থেকে কয়েক কার্টন মালসহ একজন যাত্রীকে নিয়ে খিলগাঁও তালতলা মার্কেটে যান। সেখানে যাত্রীককে নামিয়ে দিয়ে। তালতলা মার্কেটের চত্বরে দাঁড়িয়ে চা সিগারেট খাচ্ছিল। এ সময় হঠাৎ এক যুবক এসে তার গলায় ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করে। পরে গেলে তার পেটে কয়েকটি ছুরিকাঘাত করেন। এ সময় তার কাছে থাকা ১৫শ টাকা নিয়ে যায়।

মামুন আরও জানান, ঘটনার সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ওই ছিনতাইকারীকে জাপটে ধরে ফেলে। পরে কয়েকজন পথচারী তাকে খিদমা হাসপাতালে নিয়ে যান। তার সিএনজি তালতলা মার্কেটের রেখে নিজেই একটি রিকশাযোগে ঢাকা মেডিকেলে চলে আসে।

পরে সংবাদ পেয়ে মামুনের স্ত্রীসহ আত্মীয় স্বজনরা হাসপাতালে ছুটে আসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সিএনজি চালক মামুনের পেটে কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন আছে। তার অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

এদিকে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খিলগাও তালতলা মার্কেটে একটি ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এই ঘটনায় এক যুবককে লোকজন ধরে পুলিশের কাছে দিয়েছে। বর্তমানে সে পুলিশ হেফাজতে আছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

অটোরিকশাচালক ছিনতাইকারী ঢাকা মেডিকেল

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর