Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যৌথ অভিযানে রুট পারমিটহীন ১৩টি বাস ডাম্পিং

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ জুলাই ২০২২ ২৩:৩২

ঢাকা: যৌথ চিরুনি অভিযানে রুট পারমিটবিহীন ও পারমিট ভায়োলেশনের অপরাধে ১৩টি বাস ডাম্পিং করা হয়েছে। এ সময় ২৪টি মামলায় ৫৭ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

রোববার (১৭ ‍জুলাই) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি), বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এবং ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) রাজধানীর রায়েরবাগ, রমনা ও বসিলা এলাকায় এ অভিযান পরিচালনা করে।

দক্ষিণ সিটির অধিভুক্ত শ্যামপুরের রায়েরবাগ এলাকায় দক্ষিণ সিটির নির্বাহী ম্যাজিস্ট্রেট আশেকুল হক ও বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জুবের আলম, রমনাস্থ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এলাকায় দক্ষিণ সিটির নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিফা খান ও বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট বিকাশ চন্দ্র বর্মণ এবং উত্তর সিটি করপোরেশনের অধিভুক্ত বসিলা এলাকায় বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজা পারভীন এসব অভিযান পরিচালনা করেন।

গত ২২ জুন অনুষ্ঠিত বাস রুট রেশনালাইজেশন কমিটির ২৩তম সভার সিদ্ধান্তের আলোকে পরীক্ষামূলকভাবে চালু হওয়া ঢাকা নগর পরিবহনের ২১ নম্বর রুটে চলাচলকারী সকল অবৈধ ও রুট পারমিটবিহীন বাসের বিরুদ্ধে ১৭ জুলাই থেকে দুই সপ্তাহব্যাপী এই যৌথ চিরুনি অভিযান শুরু হয়েছে। আগামী ২৮ জুলাই পর্যন্ত অভিযান চলমান থাকবে।

সারাবাংলা/পিটিএম

ডাম্পিং বাস রুটপারমিটহীন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর