Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৮শ টাকার টিকিট ১২৫০ টাকা, এসআর ট্রাভেলসকে ১০ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ জুলাই ২০২২ ২০:৪১

দিনাজপুর: নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে ঢাকাগামী বাসের টিকিট বিক্রির অপরাধে দিনাজপুরের বিরামপুর শহরের  এসআর ট্রাভেলসের স্বত্বাধিকারী মোর্শেদ হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৮ জুলাই) বিরামপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ অর্থদণ্ড দেন।

ইউএনও কার্যালয় সূত্রে জানা গেছে, ঢাকাগামী এক যাত্রীর কাছ থেকে এসআর ট্রাভেলস নির্ধারিত মূল্যের বেশি দামে বাসের টিকিট বিক্রির অভিযোগ জানান। অভিযোগের পরিপ্রেক্ষিতে এসআর ট্রাভেলসে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। অভিযোগের সত্যতা পাওয়া গেলে স্বত্বাধিকারী মোর্শেদ হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও পরিমল কুমার সরকার বলেন, ঢাকাগামী এক ব্যক্তি বেশি দামে টিকিট কেনার বিষয়ে মোবাইল ফোনে অভিযোগ করেন এসআর ট্রাভেলসের বিরুদ্ধে। পরে সেখানে ভ্র্যাম্যমাণ আদালত চালিয়ে অভিযোগের সত্যতা পাওয়া যায়। সে কারণে এসআর ট্রাভেলসে জরিমানা করা হয়েছে।

ইউএনও আরও জানান, এর আগে রোববার সন্ধ্যায় ট্রেনের টিকিট কালোবাজারি করে বিক্রির দায়ে শহরের সুমন কম্পিউটারের স্বত্বাধিকারী সুমন হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। যানবাহনের টিকিট বিক্রিতে অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সারাবাংলা/টিআর

এসআর ট্রাভেলস এসআর ট্রাভেলসে জরিমানা বাড়তি দামে টিকিট বিক্রি ভ্রাম্যমাণ আদালত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর